ছবি পোস্ট করে তোপের মুখে শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। তবে বর্তমানে অভিনয়ের চেয়ে বছরজুড়ে সমালোচনাতেই বেশি থাকেন। ব্যক্তিগত কারণে এখন পর্যন্ত অধিকবার আলোচনায় এসেছেন শ্রাবন্তী।

May 5, 2023 - 16:43
 0
ছবি পোস্ট করে তোপের মুখে শ্রাবন্তী
ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি শেয়ার করেন লাস্যময়ী এই অভিনেত্রী। তবে প্রশংসার পাশাপাশি এসব বিষয় নিয়ে মাঝে মধ্যেই নেটিজেনদের ‘নোংরা’ আক্রমণের শিকার হন তিনি।

সম্প্রতি ফের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তোপের মুখে পড়েছেন শ্রাবন্তী। ওই ছবিতে ক্যাজুয়াল পোশাকে ধরা দিয়েছেন তিনি। রোদ চশমা লুকে বেশ নজর কেড়েছেন নেটিজেনদের। তবে তার বসার ভঙ্গিমাকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক। রীতিমতো ‘অশ্লীল’ শব্দ ব্যবহার করে অভিনেত্রীকে কটাক্ষ করছেন তারা।

একজন লিখেছেন, ‘শ্রাবন্তী শৌচকর্মে বসেছেন কিনা!’ আরেকজন মন্তব্য করেন, ‘কমোডমুখী সমাজকে বাংলায় ফিরিয়ে আনার চেষ্টার জন্য ধন্যবাদ আপনাকে।’ এ ছাড়াও অনেক ‘অশ্লীল’ মন্তব্যও করেছেন।

যদিও এই অশ্লীল আক্রমণের বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি শ্রাবন্তী। এক সময় এসব বিষয় মানসিকভাবে প্রভাব ফেলতো। কিত্নু এখন এসব বিষয়কে মোটেও পাত্তা দেননা তিনি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow