একদিন আগেই শেষ বাংলাদেশ ম্যাচের টিকিট

দ্বিতীয় রাউন্ডে ওঠার লক্ষ্য নিয়ে এএফসি অনূর্ধ্ব-১৭ নারী এশিয়ান কাপের বাছাইপর্বে রোববার (৩০ এপ্রিল) সিঙ্গাপুরের মুখোমুখি হবে বাংলাদেশ। সিঙ্গাপুরের জালান বিসার স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। এই ম্যাচে নিজেদের প্রমাণ করে পরবর্তী রাউন্ডে যেতে চান বাংলাদেশের কোচ গোলাম রব্বানী ছোটন। এজন্য নিজেরা প্রস্তুত বলেও জানান অধিনায়ক রুমা আক্তার।

Apr 29, 2023 - 20:29
 0
একদিন আগেই শেষ বাংলাদেশ ম্যাচের টিকিট
ছবি: সংগৃহীত

গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে তুর্কমেনিস্তানকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে যুব বাঘিনীরা। তবে সিঙ্গাপুরের বিপক্ষে মাঠে নামার আগেই ম্যাচের সব টিকিট ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে।

এমনকি ম্যাচের টিকিট শেষ হলেও আরও অনেক টিকিটের চাহিদা রয়েছে বলে জানা গেছে। আর টাইগ্রেসদের প্রধান কোচ গোলাম রব্বানী ছোটনের বিশ্বাস, প্রবাসীদের এই সমর্থন বাংলাদেশ দলের জন্য বড় শক্তি।

তিনি জানালেন, সিঙ্গাপুরে আমরা দেশি-ভাইদের সমর্থন পাচ্ছি। এটা আমাদের জন্য বড় পাওয়া। আশা করি, আগামীকালও (রোববার) আমরা এই সমর্থন কাজে লাগিয়ে মাঠে জয় আদায় করব।

এদিকে আসরে এখনও কোনো ম্যাচে মাঠে নামেনি সিঙ্গাপুর। শনিবার (২৯ এপ্রিল) তুর্কমেনিস্তানের বিপক্ষে মাঠে নামবে দলটি। তাই যুব বাঘিনীদের এই ম্যাচের দিকেও দৃষ্টি থাকবে। কারণ, এই গ্রুপের (গ্রুপ ‘ডি’) চ্যাম্পিয়ন দল পরবর্তী বাছাইয়ে অংশ নেবে। এক্ষেত্রে সিঙ্গাপুর যদি তুর্কমেনিস্তানের সঙ্গে ড্র করে কিংবা হেরে যায়, তাহলে শেষ ম্যাচে ড্র করেই পরবর্তী রাউন্ড নিশ্চিত করবে বাংলাদেশ। এমনকি হারলেও গোল ব্যবধানে এগিয়ে থেকে সহজেই পরের রাউন্ড নিশ্চিত করবে ছোটনের শিষ্যরা।

জয়ের ব্যাপারে ছোটনের বক্তব্য, টুর্নামেন্টে পরবর্তী পর্বে খেলতে হলে আমাদের জিততে হবে। আমরা জয়ের লক্ষ্যেই মাঠে নামব।

বাঘিনীদের এই কোচ আরও জানালেন, তারা (সিঙ্গাপুর) যথেষ্ট ভালো দল। কয়েকজন খেলোয়াড় রয়েছেন, যারা ট্যাকনিক্যালি খুব ভালো। আমরা নিজেদের খেলাটাই খেলতে চাই।

কোচের সঙ্গে সহমত পোষণ করলেন দলের অধিনায়ক রুমা আক্তার। তার মন্তব্য, আমরা আগের ম্যাচের মতো এই ম্যাচে স্বাভাবিক খেলা খেলে জিততে চাই। সবার কাছে দোয়া চাই।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow