আফগানিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত ২০

আফগানিস্তানের রাজধানী কাবুলে পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে ১টি আত্মঘাতী বোমা বিস্ফোরিত হয়েছে। এ ঘটনায় অন্তত ২০ জন নিহত হয়েছেন বলে জানা গেছে

Jan 11, 2023 - 20:32
Jan 11, 2023 - 20:40
 0
আফগানিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত ২০
আমি অন্তত ২০ হতে ২৫ জনকে দেখেছি। আমি জানি না তাদের ভিতরে কতজন মারা গেছেন বা আহত হয়েছেন।

আফগানিস্তানের রাজধানী কাবুলে পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে ১টি আত্মঘাতী বোমা বিস্ফোরিত হয়েছে। এ ঘটনায় অন্তত ২০ জন নিহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছেই এক মানুষ হাতে থাকা ১টি ডিভাইসের দ্বারা বিস্ফোরণটি ঘটায়। এই সময় হতাহতের ঘটনাটি ঘটে। খবর হিন্দুস্তান টাইমসের। আন্তর্জাতিক একাধিক সংবাদমাধ্যম জানায়, বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা কাবুল। এতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের আশপাশে শঙ্কা ছড়িয়ে পড়ে।

আরও পড়ুনঃ খেজুরের রস পানে সতর্কতা ,নিপাহ ভাইরাসে একজনের মৃত্যু 

সংবাদ কোম্পানি এএফপির গাড়িচালক জামশেদ করিমি বলছেন, ‘আমি দেখেছি একজন লোক নিজেকে বিস্ফোরণে উড়িয়ে দিচ্ছেন।’ জামশেদ করিমির কথনীয় থেকে আন্দাজ করা হচ্ছে, এই বিস্ফোরণ কোনো আত্মঘাতী বোমা হামলা থেকে পারে। তিনি বলেন, ‘আমি অন্তত ২০ হতে ২৫ জনকে দেখেছি। আমি জানি না তাদের ভিতরে কতজন মারা গেছেন বা আহত হয়েছেন।’ 

আরও পড়ুনঃ জুমেও হাজির জনপ্রিয় ‘অ্যাভাটার’ ফিচার 


তিনি আরো বলেন, মানুষটি আমার গাড়ির পাশ দিয়ে যাওয়ার কয়েক সেকেন্ড পরেই ১টি বিকট শব্দ হয়। স্থানীয় অধিবাসী এবং সূত্রের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যম মন্ত্রণালয়ের কাছে একটি বিকট বিস্ফোরণের খবর দিয়েছে। সরকারের মুখপাত্ররা তাৎক্ষণিকভাবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি ও কোনো সংগঠনও এই বিস্ফোরণের দায় কবুল করেনি এখনো।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow