অজয়-কাজল কন্যা নায়সার যাত্রা!

বেশ কিছুদিন ধরেই কানাঘুষো চলছে যে জাহ্নবী কাপুরের পর এবারে তারকা সন্তান হিসেবে বলিউডে অভিষেক হতে পারে অজয়-কাজলের সন্তান নায়সা দেবগন।

Apr 15, 2023 - 12:41
 0
অজয়-কাজল কন্যা নায়সার যাত্রা!
সংগ্রহীত ছবি

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বন্ধু ওরহান অবত্রমানির সঙ্গে নৈশভোজ শেষে রেস্তোরাঁ থেকে বের হন নায়সা। চারপাশে তাকে প্রায় ছেঁকে ধরেন আলোকচিত্রীরা। ‘নায়সা, নায়সা’ বলে চিৎকার করতে থাকতেন। গাড়িতে ওঠার সময় কাজল-কন্যা বলেন, ‘আমার নাম নায়সা নয়, নিসা।

বাবা-মায়ের মতোই অভিনেতা অজয় দেবগন ও অভিনেত্রী কাজলের কন্যা সবসময়ই লাইমলাইটে থাকেন। তিনি বলিউডের সেই স্টার কিডদের একজন, যার নাম নিয়ে প্রায়ই অনেকেই বিভ্রান্ত হন। অনেকেই অজয় দেবগন ও কাজলের মেয়েকে নিয়াসা বলে ডাকেন। তবে এবার নিজেই মিডিয়ার সামনে এসে নিজের সঠিক নাম বলেছেন। তিনি পাপারাজ্জিকে বলেছেন যে তার নাম নিয়াসা নয়। সেলিব্রিটি ফটোগ্রাফার ভুমপ্লা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অজয় দেবগন এবং কাজলের মেয়ের একটি ভিডিও শেয়ার করেছেন।


এই ভিডিওতে, তিনি পাপারাজ্জিকে বলেছেন যে তার নাম নিয়াসা নয়, নাসা। ভিডিওতে নিসাকে ঘনিষ্ঠ বন্ধু ওরহান আওয়াত্রামনির সঙ্গে দেখা যায়। তাদের দুজনকে একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায়। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে আছেন নাইসা দেবগন। তাই সব পাপারাজ্জি তাকে নিয়াসা বলে ডাকে। যার প্রতি সে বলে। ‘মাই নেম ইজ নিসা।’ নিশা দেবগনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।


আমরা আপনাকে বলি যে কিছু সময়ের জন্য, নিসা এবং ওরহান অবত্রামণিকে প্রায়শই একসাথে দেখা যায়। অতীতে তাদের দুজনকেই রাজস্থানে ছুটি উপভোগ করতে দেখা গেছে। রাজস্থানের অবকাশের ছবি ওরহান অবতারমানি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। নাইসা দেবগন এবং ওরহান অবত্রামণি ছাড়াও এই ছবিতে অন্যান্য বন্ধুদেরও দেখা গেছে। ছবিতে তাদের সবাইকে উটে চড়ে জয়সলমীরের মরুভূমিতে ছবি ক্লিক করতে দেখা গেছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow