স্থপতি ইমতিয়াজ হত্যা: গ্রেপ্তার ৩

Mar 27, 2023 - 17:16
 0
স্থপতি ইমতিয়াজ হত্যা: গ্রেপ্তার ৩
ছবি: সংগৃহীত

রাজধানীর তেজগাঁও এলাকায় স্থপতি ইমতিয়াজ মোহাম্মদ ভূঁইয়াকে (৪৭) হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৬ মার্চ) দেশের ৩ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মেঘ আনোয়ার, মুন্না ও অভি। তাদের দেওয়া তথ্যে নারায়ণগঞ্জ বন্দর থানার একটি গ্যারেজ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি গাড়ি জব্দ করা হয়।

সোমবার (২৭ মার্চ) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ জানায়, হত্যাকাণ্ডে জড়িত পাঁচজনের মধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর দুজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গোয়েন্দা পুলিশ জানায়, ইমতিয়াজ ঢাকার তেজগাঁও থানা এলাকার মোহাম্মদ হোসেন ভূঁইয়ার ছেলে। তিনি বিভিন্ন প্রতিষ্ঠান ও বাড়ির নকশার কাজ করতেন। গত ৭ মার্চ বাড়ি থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। পরদিন গত ৮ মার্চ তার স্ত্রী ফাহামিদা আক্তার কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তার পরদিন মুন্সিগঞ্জের সিরাজদিখানের একটি ঝোপের ভেতর থেকে ইমতিয়াজের লাশ উদ্ধার হয়।

লাশ উদ্ধারের ১০ দিন পরও পরিবার ইমতিয়াজের মৃত্যুর বিষয়টি জানতে পারেনি। পরে একটি বেসরকারি টেলিভিশনে ইমতিয়াজ নিখোঁজের বিষয়ে প্রতিবেদন সম্প্রচারিত হলে পরিবার জানতে পারে, ইমতিয়াজ খুন হয়েছেন। পরে আদালতের অনুমতিতে ওই লাশ উদ্ধার করে শনাক্ত করেছেন ইমতিয়াজের স্বজনেরা।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow