সবার ভুল বোঝাবুঝির অবসান হয়েছে: অপু বিশ্বাস

Dec 20, 2023 - 19:03
 0
সবার ভুল বোঝাবুঝির অবসান হয়েছে: অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হাজির হন।

তারা নিজেদের ভুল-বোঝাবুঝির বিষয়ে সমাধানের জন্য ডিবিপ্রধান হারুন অর রশীদের সঙ্গে আলোচনা করেন। ডিবি থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন অপু-তাপস। সেখানে সাম্প্রতিক ঘটনায় নিজেদের মধ্যকার সমাঝোতার কথা জানান তারা।

এরপর মঙ্গলবার মধ্যরাতের পর নিজের ফেসবুক একাউন্টে এ বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাস। তিনি লিখেছেন, আশা করি সবার ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। আসলে তৃতীয় পক্ষের ভুলভাল ব্যাখ্যার কারণেই বিষয়টি দুর্গন্ধে পরিণত হয়েছিল।

অপু বলেন, ডিবি অফিসে হারুন ভাইয়ের ব্যক্তিগত উদ্যোগে আমরা আমরাই খাবার টেবিলে বিষয়টি সমাধান করে নিয়েছি। তাপস ভাইয়া ও মুন্নি ভাবীর প্রতি শ্রদ্ধাবোধ থেকে আমি ভিডিওটি ডিলিট করে দিয়েছি।

মুন্নি ভাবীর কাছে আমার অনুরোধ আপনিও আর মনে কিছু রাখবেন না,জানি আমার ভিডিও বার্তাটির মাধ্যমে আপনি মনে কষ্ট পেয়েছেন,ছোট বোন হিসাবে ক্ষমা করে দিবেন। 

সকলের অবগতির জন্য জানাচ্ছি, মুন্নি ভাবীর সঙ্গে আমার কোন অভিযোগ বা মনমালিন্য ছিল না এবং এখনও নেই। আমাদের মাঝে  ভুল বোঝাবুঝি ছিল অনেকখানি। আমরা চলচ্চিত্রের সবাই একে অপরের সম্পূরক এবং খুবই ছোট্ট একটা জায়গা এই শিল্পাঙ্গন।

সাংবাদিক ও ভক্তদের উদ্দেশে তিনি বলেন, প্রিয় সাংবাদিক ভাই বোন ও আমার ভক্তদের উদ্দেশে বলতে চাই, এই বিষয়টি যেহেতু আমরা এখানেই শেষ করেছি, আপনারা আর এই বিষয়টি নিয়ে মন্তব্য করবেন না। দিন শেষে আমরা সবাই আমাদের নিজ নিজ পরিবার নিয়ে ভালোভাবে থাকতে চাই। কিছুদিন পরেই নতুন বছর আসছে,আশা করি সবাই আমাদের ভুলগুলোকে শুধরিয়ে নিয়ে নতুন বছরটি বরণ করে সুন্দরভাবে এগিয়ে যাব।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow