নিজের পছন্দের ৪ ব্যাটসম্যানের নাম জানালেন বাবর আজম

বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যানদের একজন বাবর আজম। জাতীয় দলে অভিষেকের পর থেকেই ব্যাট হাতে ধারাবাহিক পারফর্ম করে যাচ্ছেন তিনি। ক্যারিয়ারে একের পর এক মাইলফলক অর্জন করে চলেছেন পাকিস্তানি এই অধিনায়ক।

May 7, 2023 - 16:50
 0
নিজের পছন্দের ৪ ব্যাটসম্যানের নাম জানালেন বাবর আজম
ছবি: সংগৃহীত

বর্তমানে ওয়ানডে র‍্যাংকিংয়ে এক নম্বরে উঠে এসেছে পাকিস্তান। এরপর দেশটির এক ক্রীড়া সংবাদমাধ্যম ‘ক্রিকেট পাকিস্তান’-এর সঙ্গে একটি সাক্ষাৎকার দিয়েছেন পাক অধিনায়ক বাবর। সেখানে ২৮ বছর বয়সী এই তারকা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন।

সেখানেই নিজের প্রিয় চারজন ব্যাটসম্যানের নাম জানিয়েছেন বাবর, যাদের খেলা দেখতে পছন্দ করেন তিনি। ওয়ানডেতে বর্তমানে এক নম্বর এই ব্যাটারের পছন্দের শীর্ষে রয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

বাবর বলেন, ‘আমি অনেক ব্যাটারের খেলা অনুস্মরণ করি। তাদের কোনো খেলা মিস করলে আমি হাইলাইটস দেখি। আমি সত্যিই উইলিয়ামসনের খেলা পছন্দ করি। আমি আবদুল্লাহ শফিকের খেলা পছন্দ করি।’

এরপর কাদের খেলা পছন্দ করেন, এমন প্রশ্নে বাবরের উত্তরে জো রুটের নাম জানান। যেকোনো কন্ডিশনে বড় স্কোর করার ক্ষমতা রয়েছে রুটের। আর বাবরের সবশেষ পছন্দ জস বাটলার। ইংলিশ উইকেটকিপার ব্যাটার দ্রুত রান তুলতে সক্ষম।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow