ওটিটিতেও বিক্রি হচ্ছে না সোনম কাপুর এর সিনেমা

বলিউডের স্টাইলিশ অভিনেত্রী সোনম কাপুর। প্রায় চার বছর হলো বড় পর্দায় তার কোনও সিনেমা নেই। নতুন কোনও সিনেমায় চুক্তির খবরও নেই অনিল কন্যার।

Feb 9, 2023 - 19:12
 0
ওটিটিতেও বিক্রি হচ্ছে না  সোনম কাপুর এর   সিনেমা

বলিউডের স্টাইলিশ অভিনেত্রী সোনম কাপুর। প্রায় চার বছর হলো বড় পর্দায় তার কোনও সিনেমা নেই। নতুন কোনও সিনেমায় চুক্তির খবরও নেই অনিল কন্যার।

কিন্তু সোনমের এই ছবিটি কিনতে আগ্রহ দেখায়নি কোনো ওটিটি প্ল্যাটফর্ম। মাতৃত্বকালীন বিরতিতে যাওয়ার আগে ‘ব্লাইন্ড’র শুটিং শেষ করেছিলেন তিনি।

২০১১ সালে মুক্তি পাওয়া একই নামের কোরিয়ান ছবির হিন্দি রিমেক হচ্ছে ‘ব্লাইন্ড’। ২০২০ সালের ডিসেম্বরে স্কটল্যান্ডের গ্লাসগোতে শেষ হয় ছবিটির শুটিং। এতে একজন দৃষ্টিপ্রতিবন্ধী পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন সোনম।

সোনম কাপুর

  • ‘ব্লাইন্ড’ ২০১১ সালে মুক্তি পাওয়া একই নামের কোরীয় সিনেমার হিন্দি রিমেক এটি। ২০২০ সালের ডিসেম্বরে স্কটল্যান্ডের গ্লাসগোতে ছবিটির শুটিং শেষ হয়। ছবিতে এক দৃষ্টিপ্রতিবন্ধী পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন সোনম কাপুর। কিছু দিন আগে বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, শিগগিরই ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পাবে ছবিটি। কিন্তু নতুন খবর হলো— কোনো প্ল্যাটফরমই ছবিটি কিনতে আগ্রহ দেখায়নি।


জানা গেছে, ওটিটিতে বিক্রির জন্য প্রযোজক ‘ব্লাইন্ড’-এর মূল্য নির্ধারণ করেছিলেন ৪০ কোটি রুপি। মূলত এ কারণেই ছবিটি কিনতে আগ্রহ দেখায়নি কেউ। প্রসঙ্গত, আনন্দ আহুজার সঙ্গে অধিকাংশ সময় লন্ডনেই থাকছেন সোনম। তবে দীর্ঘদিন বিটাউনে না থাকায় জনপ্রিয়তা কমেছে এই অভিনেত্রীর।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow